Best Android phones Release On June 2019

2132
Best Android phones

আজ আপনাদের সামনে তুলে ধরবো Android এর বাজার সম্পর্কে, সেই সাথে Android এর বৈশিষ্ট্য, মূল্য এবং এমনকি সফ্টওয়্যার বৈচিত্র্য সম্পর্কে। যেখানে Android ফোনের প্রতিযোগিতা মূলক কার্যক্রম প্রতিফলিত হয়। কিন্তু ২০১৯ সালে সেরা Android ফোনের তালিকায় কি কি ফোন আছে। এখন আমরা তা নিয়ে পর্যায়ক্রমে আলোচনা করবো।

Spec শীট এবং বৈশিষ্ট্য তালিকাগুলি কোনও ফোনটি কতটা ভাল তা ধারণা পেতে যথেষ্ট নয়। এই রাউন্ডআপে, আমরা গুরুত্বতের সাথে দেখছি – ২019 সালের Android ফোনগুলিতে আপনি ভুল বের করতে পারবেন না। আমরা অভ্যন্তরীণ পরীক্ষার সমন্বয় এবং বিষয়ী পর্যালোচনা উপর ভিত্তি করে বাছাই করছি। ফোনগুলি চারটি মূলধারার দ্বারা বিচার করা হয়: সেরা সামগ্রিক, সেরা ক্যামেরা, সেরা ব্যাটারি এবং সর্বোত্তম মান। আরও বিলম্ব ছাড়া, এখানে সেরা Android ফোন!

Best Android Phone Update On June 1, 2019

এই মাসে, আমরা আমাদের পিক্সেল 3 এ, পিক্সেল 3 এ এক্সএল এবং ওয়ানপ্লাস 7 প্রো এর জন্য রুম তৈরির জন্য অনার ভিউ ২0 এবং স্যামসাং গ্যালাক্সি নোট 9টি সরিয়ে নিয়েছি। এছাড়াও আমরা এই মাসে একটি giveaway চলমান হয় না যে নোট।

best Android phones for each category

  • সামগ্রিক সেরা Android ফোন: স্যামসাং গ্যালাক্সি এস 10 প্লাস এবং গ্যালাক্সি এস 10e, গুগল পিক্সেল 3 এবং পিক্সেল 3 এক্সএল, হুয়াওয়ে পি 30 প্রো, ওয়ান প্লাস 7 প্রো
  • সেরা ক্যামেরা ফোন: হুয়াওয়ে পি 30 প্রো, গুগল পিক্সেল 3 এবং পিক্সেল 3 এক্সএল
  • সেরা ব্যাটারি জীবন সহ Android ফোন: হুয়াওয়ে P30 Pro, স্যামসাং গ্যালাক্সি এস 10 প্লাস
  • সেরা মূল্য Android ফোন: গুগল পিক্সেল 3 এ / এক্সএল, ওয়ান প্লাস 6T
  • আসন্ন Android ফোনগুলি: এলজি ভি 50 থিনকু, সনি এক্সপেরি 1, স্যামসাং গ্যালাক্সি এস 10 5 জি

ভাবছেন কেন এই প্রতিটি অ্যান্ড্রয়েড ফোন তাদের নিজ নিজ বিভাগে শীর্ষে এসেছিল? আমাদের তালিকার জন্য আমরা এই Android ফোনগুলি কেন বেছে নিলাম তা পড়তে পড়ুন।

Samsung Galaxy S10 Plus and Galaxy S10e

Samsung গ্যালাক্সি এস লাইনটি Samsung’s গ্যালাক্সি এস 10 প্লাসের সাথে নিখুঁতভাবে পৌঁছেছে। সামান্য এই ফোন করতে পারে না। Snapdragon 855 (বা বাজারের উপর নির্ভর করে এক্সিনোস 9820), একটি বিশাল 12 গিগাবাইট র্যাম পর্যন্ত এবং নতুন ইনফিনিটি-ও পঞ্চ গর্ত সহ 6.4-ইঞ্চি AMOLED প্যানেল সমন্বিত, এটি একটি আকর্ষণীয় পাওয়ারহাউস। তার উচ্চ-কার্যকারিতা আইথোগুলি স্টোরেজ, যা 1TB এর মতো উচ্চতর এবং 4,100 এমএএইচ ব্যাটারির মতো বাকি অংশগুলিতে চলতে থাকে যা দিনের মধ্যে এটি তৈরি করতে সক্ষম নয়।

শুধুমাত্র দুর্বল লিঙ্ক ক্যামেরা। নতুন ক্যামেরা প্যাকেজটি খারাপ নয়, তবে এটি পিক্সেল 3 বা এমনকি স্যামসাংয়ের নিজস্ব গ্যালাক্সি নোটের মতো ডিভাইসগুলির জন্য একটি মোমবাতি ধরে রাখে না। তবে, যদি আপনি এটি দেখতে পারেন তবে বাকি ফোনটি আশ্চর্যজনক এবং সেখানে রয়েছে কয়েক অন্যান্য ফোন যে হুড অধীনে এই অফার কাছাকাছি আসা আউট।

যদি আপনার কোনও ফোন দরকার না এবং এখনও একই রকমের গ্যালাক্সি এস 10 অভিজ্ঞতা চান তবে আপনাকে একেবারে স্যামসাং গ্যালাক্সি এস 10 বের করতে হবে। এটি ছোট, সস্তা, এবং একটি ভাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে!

What makes it “the best”

  • এস 10 প্লাস সেরা অ্যান্ড্রয়েড ফোনগুলির মধ্যে একটি বৈশিষ্ট্য যা সামগ্রিকভাবে বৈশিষ্ট্য,
  • পারফরম্যান্স এবং সুন্দর ডিজাইনের মিশ্রণকে ধন্যবাদ।
  • এটি ব্যাটারি চলার জন্য সেরা ফোনগুলির মধ্যে একটি যা 4,100 এমএএইচ ব্যাটারির সাথে চলতে সক্ষম।

Why you should buy

  • এটি উচ্চ শেষ হার্ডওয়্যার, একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি, এবং একটি সমৃদ্ধ বৈশিষ্ট্য সেট আছে।
  • এটি যে কোনও স্মার্টফোনে পাওয়া যায় এমন সেরা প্রদর্শন।

Why you should pass

  • এটি ব্যয়বহুল.
  • ক্যামেরাটি এই তালিকার অন্য কিছু বিকল্পের মতো বেশ চিত্তাকর্ষক নয়।

Google Pixel 3 and Google Pixel 3 XL

যদিও তারা স্পেসের ক্ষেত্রে গ্যালাক্সি এস 10 প্রতিদ্বন্দ্বিতা করতে পারে না, তবে Google Pixel 3 এবং পিক্সেল 3 এক্সএলটি পিক্সেল 2কে এতগুলি দুর্দান্ত করে তুলতে পারে – ক্যামেরা। তারা এখনও পিক্সেল 2 হিসাবে একই একক পিছন ক্যামেরা খেলা, কিন্তু এখানে একটি টন ক্যামেরা সফ্টওয়্যার উন্নতি আছে। শীর্ষ শট মোড আপনার বিষয় একাধিক ছবি নিতে এবং শ্রেষ্ঠ এক সুপারিশ করবে। নাইট সাইট কম্পিউটেশনাল ফটোগ্রাফির জন্য পরবর্তী স্তরের নিম্ন-আলো ফোটোগ্রাফি ধন্যবাদ। অবশেষে, মোশন অটো ফোকাস নামক একটি মোড রয়েছে যা পিক্সেল 3টিকে কোনও ভিডিওতে একটি বিষয়ের উপর ফোকাস করতে দেয়, যদিও তারা কোন দিকে ঘুরতে পারে।

Best Android phones

তারা উভয় 18: 9 পর্দা (ভাল, XL জন্য 18.5: 9) আছে, এখনো তারা একে অপরের থেকে খুব ভিন্ন চেহারা। পিক্সেল 3 এ 5.5-ইঞ্চি পূর্ণ এইচডি + পর্দা রয়েছে যা এটি একটি ছোট পিক্সেল ২ এক্সএল-এর মত দেখাচ্ছে, যখন পিক্সেল 3 এক্সএলটির পর্দার শীর্ষে একটি বড় অল ‘খাঁজ রয়েছে। উভয় ফোন কিউ বেতার চার্জিং সমর্থন, কোন হেডফোন জ্যাক (গর্ভ গর্ভ) সহ আসে, এবং এখনও সামনের মুখোশে স্পিচ করতে পরিচালনা করে।

পিক্সেল 3 অ্যান্ড্রয়েড আইফোন হিসেবে বিবেচনা করা যেতে পারে। কিন্তু যে সঙ্গে কিছু ভুল আছে

What makes it “the best”

  • সেরা অ্যান্ড্রয়েড ফোনের একমাত্র সামগ্রিক ধন্যবাদ, স্ন্যাপি এবং প্রতিক্রিয়াশীল স্টক সফ্টওয়্যার, যা খুব ভাল Android ক্যামেরা দিয়ে জোড়া।
  • সেরা ক্যামেরা সফ্টওয়্যার এবং একটি মানের ক্যামেরা সেন্সর সমন্বয়ের জন্য সেরা Android ক্যামেরা ফোনগুলির মধ্যে একটি। এটি বাজারে বাম কয়েকটি একক-ক্যামেরা সেটআপের একটি বিবেচনা করে আরও বেশি চিত্তাকর্ষক।

Why you should get it

  • সব আলো অবস্থানে মহান ফটো লাগে।
  • দ্রুত সফটওয়্যার আপডেট সরাসরি গুগল থেকে আসে।

Any reasons to pass?

  • তারা উভয় মূল্যবান করছি।
  • কোন ফোন একটি হেডফোন জ্যাক আছে।

Huawei P30 Pro

গুগল পিক্সেল 3 ফটোগ্রাফি রাজা হতে পারে, কিন্তু হুয়াইয়ের কাছে এটি সম্পর্কে কিছু বলার নেই। নতুন হুয়াওয়ে পি 30 প্রো একটি ট্রিপল-ক্যামেরা সেটআপ প্যাক করে – একটি সময়-এর-ফ্লাইট সেন্সরের সাথে সম্পন্ন করে – এবং এটিতে বহুমুখী ক্যামেরা অভিজ্ঞতাগুলির মধ্যে একটি আনয়ন করে। 40 এমপি প্রধান সেন্সর, 20 এমপি ওয়াইড-এঙ্গেল এবং 8 এমপি টেলিফোটো লেন্সগুলির সাথে মিলিত, আপনি যদি ল্যান্ডস্কেপ বা প্রতিকৃতি ছবিগুলি শুটিং করেন কিনা তবে একটি কঠিন ফটোগ্রাফি অভিজ্ঞতা প্রদানের লক্ষ্য রাখেন।

এটি একটি চমত্কার স্পেক শীট, একটি আকর্ষণীয় ডিজাইন এবং নতুন হার্ডওয়্যার বৈশিষ্ট্যগুলি দ্বারা সমর্থিত যা 2019 এর ফ্ল্যাশশিপগুলি তাদের অর্থের জন্য একটি রান দেয়।

OnePlus 7 Pro

OnePlus তার নতুন ফ্ল্যাগশিপ, OnePlus 7 Pro এর সাথে সমস্ত স্টপগুলি টেনে নিয়ে গেছে। এটি সেখানে সেরা মূল্য হতে পারে না, তবে এটি আসলে বছরের সেরা Android ফোনগুলির মধ্যে একটি হিসাবে চলমান হতে পারে।

ফোনটি শীর্ষ-স্তরীয় স্পেস, একটি চমত্কার 90Hz OLED ডিসপ্লে এবং এমনকি একটি পপ-আপ সেলাই ক্যামেরা প্রদর্শন নকশার স্থানে রয়েছে। এটি কেবল OnePlus 6T এবং ভ্যানিলা ওয়ান প্লাস 7 থেকে একটি বড় পদক্ষেপ নয়, এমনকি এটির মধ্যে কয়েকজনই এটির জন্য পিক্সেল খোলার কথা ভাবছেন।

Google Pixel 3a and Google Pixel 3a XL

নেক্সাস 5X দিন থেকে, গুগল বেশিরভাগই বিশেষভাবে শীর্ষ-স্তরীয় স্মার্টফোনগুলিতে মনোযোগ নিবদ্ধ করেছে। আসল পিক্সেল, পিক্সেল ২, এবং পিক্সেল 3 সমস্ত প্রারম্ভিক প্রাইসি ছিল, যা আমাদেরকে সেরে যাওয়া একটি সস্তা Google- তৈরি ফোন চাইছে।

অবশেষে, গুগল পিক্সেল 3 এ এবং পিক্সেল 3 এ এক্সএল এর সাথে আরও বেশি সাশ্রয়ী মূল্যে ফিরে এসেছে। গুগল পিক্সেল 3 এ এক্সএলটিতে অনেকগুলি অভ্যন্তরীণ পিক্সেল 3 রয়েছে তবে অনেক কম মূল্যে রয়েছে। এটি একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 670 এসওসি, 4 গিগাবাইট র্যাম, গুগল সহকারী অ্যাক্সেসের জন্য স্কুইজী পক্ষগুলি এবং একটি চমৎকার

পিক্সেল 3 থেকে নেওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হলো ক্যামেরা – পিক্সেল 3 এ এবং 3 এ এক্সএলটিতে একই পিক্সেল 3 লাইনের মতো একই ক্যামেরা সেন্সর রয়েছে। এর মানে হল আপনি বাজারে সেরা স্মার্টফোনের ক্যামেরাগুলির মধ্যে একটি পেয়ে যাচ্ছেন।

OnePlus 6T

যদি আপনি উচ্চ-শেষ ফ্ল্যাগশিপ ফোনের কাছ থেকে প্রায় প্রতিটি বৈশিষ্ট্যটি পেতে পারেন, তবে তা $ 1,000 ছাড়াই ছাড়লে কী হবে? আপনি, OnePlus 6T ধন্যবাদ। আপনি একটি দ্রুত প্রসেসর পাবেন – স্ন্যাপড্রাগন 845 – প্রচুর পরিমাণে RAM, প্রচুর পরিমাণে সঞ্চয়স্থান, এবং একটি বৃহৎ ওয়াটারড্রপ খাঁজ সহ 6.41-ইঞ্চি সুপার AMOLED প্রদর্শন।

আপনি এমন কিছু পাবেন যা সব স্মার্টফোনগুলিতে নেই: একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

3,700 এমএএইচ ব্যাটারি একদিন ধরে চলছে, এবং এটি কোম্পানির দ্রুত চার্জিং প্রযুক্তি দ্বারা ব্যাক আপ করেছে, এটি 90 মিনিটেরও কম সময়ে এটি সম্পূর্ণরূপে চার্জ হবে। যে সব এবং এটি মাত্র $ 549 এ শুরু হয়।

Upcoming Android phones

যে পর্যন্ত পর্যন্ত সেরা, কিন্তু অবশ্যই চেক আউট মূল্য হতে পারে যে উপায় উপর বেশ কয়েকটি হ্যান্ডসেট আছে। এখানে জন্য নজর রাখা আসন্ন হ্যান্ডসেট আমাদের তালিকা।

LG V50 ThinQ 5G

এলজি ভি 50 থিনকাক 5 জি এই বছরের শুরুতে লঞ্চ করার সময় এটির প্রথম 5 জি ফোন হবে। বাজারে আসার জন্য এটি প্রথম স্ট্যান্ডল 5 জি ফোনগুলির মধ্যে অন্যতম হতে পারে, যদি প্রথম না হয় তবে – যদি আপনি এমন কোন এলাকায় বসবাস করতে যথেষ্ট ভাগ্যবান হন যেখানে সেল নেটওয়ার্কগুলি এটি সমর্থন করবে।

Sony Xperia 1

২011 সালে পরবর্তীতে এই সর্বশেষ রিলিজের মাধ্যমে লোকেরা তার Xperia ফোনে পুনরায় আগ্রহী হতে চায়। এক্সপেরি 1 এর লম্বা 21: 9 দৃষ্টিভঙ্গি সহ 6.5-ইঞ্চি পর্দা রয়েছে। এটি সর্বশেষ Qualcomm স্ন্যাপড্রাগন 855 SoC দ্বারা চালিত হবে।

Samsung Galaxy S10 5G

Best Android phones

এমনকি যদি আপনি 5 জি নেটওয়ার্ক এলাকায় থাকেন না তবে আপনি এই বছরের শুরুতে স্যামসাং গ্যালাক্সি এস 10 5G পেতে চান। এটি একটি বিশাল বিশাল 6.7-ইঞ্চি ডিসপ্লে, টন র্যাম এবং এস 10 প্লাসের চেয়েও বড় ব্যাটারি থাকবে। শুধু একটি খুব বড় মূল্য ট্যাগ জন্য প্রস্তুত করা।

এটি আপনি এটি কিনতে পারেন এমন সেরা Android ফোনগুলির তালিকার জন্য, তবে এটি কেবলমাত্র সেখানে যা আছে তার একটি ভগ্নাংশ। আপনি যদি একজন গেমার হন তবে আপনি একটি গেমিং ফোন বিবেচনা করতে পারেন। বাজেট ক্রেতারা সেরা সস্তা অ্যান্ড্রয়েড ফোনগুলিতে আমাদের নির্দেশিকাটি দেখতে চাইবেন। আপনার ক্যারিয়ার প্রস্তাব করা হয় কি জানতে চান? সেরা ভেরাইজন ফোন, সর্বোত্তম এটি & টি ফোন, সেরা স্প্রিন্ট এবং সেরা টি-মোবাইল Android ফোনগুলিতে আমাদের গাইডগুলি দেখুন।

এখন তোমার কথা বলার সময়! আপনি সেরা অ্যান্ড্রয়েড ফোন যা মনে করেন তার জন্য নিচের ভোটটি কাস্ট করুন